POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE



মিলু বাথরুম থেকে বেরোতে ওকে চা দিয়ে বাজারের ব্যাপারটা বোঝাচ্ছি, দেখি রবার্ট মর্ণিং-ওয়াক সেরে গেট খুলে ঢুকছে। মিলু ওর সাথে দু-একটা কথা বলে মোটরসাইকেল নিয়ে বাজরে চলে গেল, রবার্ট ঘর থেকে ট্রাকস্যুটটা বদলে পাজামা-পাঞ্জাবী পরে লিভিং রুমে এল। ওকে চা দিতে গেলাম, লিজা ওখানেই বসে ছিল, আমাকে চোখ মেরে রবার্টকে বলল
   -এ্যাই, ভাল করে দেখে নাও টাবুকে এখন, কাল রাতে তো ‘টাবু টাবু’ করে হেদিয়ে যাচ্ছিলে।
   -বাজে বকো না, আমি মোটেই সে রকম কিছু বলিনি
   -সাতসকালে মিছে কথা বোলো না, কাল রাতে টাবুর বিশেষ অঙ্গ-প্রত্যঙ্গের যা সব বিশেষ বর্ণনা দিচ্ছিলে।
রবার্ট হতভম্ব হয়ে বসে রইল। আমি ক্যাটওয়াক করে ওদের দুজনের মাঝে এসে পিছনে হাত দিয়ে কোমর বেঁকিয়ে দাঁড়ালাম, রবার্টের দিকে তাকিয়ে বললাম, “কোন অঙ্গের কি বর্ণনা দিচ্ছিলে, বলো না, শুনি একটু। বলা যায় না?” রবার্ট মাথা নেড়ে না না বলল, লিজা খিলখিল করে হেসে উঠল। আমি মুচকি হেসে পিছন ফিরে রবার্টকে দেখিয়ে দেখিয়ে পাছাটা ভাল করে দুলিয়ে ক্যাটওয়াক করে রান্নাঘরে চলে এলাম। কিছুক্ষন পরে লিজাও রান্নাঘরে এল।
   -কি বলল রবার্ট তোমায়?
   -কি আবার বলবে, কেন আমি তোমাকে ওর কথা বলেছি, তাই নিয়ে তড়পাচ্ছিল। আমিও শুনিয়ে দিয়েছি, তুমি বললে দোষ নেই, আর আমি জানালেই দোষ?
দুজনেই হেসে উঠলাম, সকাল বেলাটা দুজনার বরকে নিয়ে ভালই মজা করা গেল। লিজাকে জিজ্ঞেস করলাম, “তুমি চান করবে এখন? আমি চানটা সেরে নি, মিলু বাজার সেরে চলে আসার আগেই”।
   -হ্যাঁ, আমিও চানে যাচ্ছি, তারপর দুজনে আজ একসাথে রান্না করব।
   -সে তো ভালই।
   -দুজনে একসাথে চানটাও করতে পারলে ভাল হতো, বলে লিজা আমার কোমরটা জড়িয়ে ধরল। এই প্রস্তাবটার জন্য আমি একেবারেই প্রস্তুত ছিলাম না। ব্যাপারটা হজম আমার কিছুটা সময় লাগল। আমরা এখন দুজনে নিজেদের মধ্যে অনেকটাই স্বচ্ছন্দ হয়ে গেছি, খোলামেলা আলোচনা করতে কোন অসুবিধা নেই। আমিও ওর কোমরটা জড়িয়ে ধরলাম, ওর মুখের একদম কাছে নিজের মুখটা নিয়ে ফিসফিস করে বললাম
   -করেছো নাকি কখনও কোন মেয়ের সাথে একসাথে চান বা অন্য কিছু?
   -কলেজ হোস্টেলে থাকতে আমাদের উইং-এর দু-একজন করত জানি, তবে আমার করা হয়নি। তুমি?
   -আমি চান করিনি, তবে অন্য অনেক কিছুই করেছি। বলে ওকে আলতো করে গালে একটা চুমু খেলাম। লিজা যে লেসবিয়ান সেক্সের ব্যাপারেও সমান আগ্রহী সেটা জানতে আর বাকী রইল না। সব মেয়েই বোধহয় অল্পবিস্তর সমকামী, কেউ সেটা প্রকাশ করা সুযোগ পায়, কেউ পায় না, কারওআবার সাহসে কুলোয় না। লিজা দেখলাম বেশ স্মার্ট, নিজের ইচ্ছেটা জানাতে দ্বিধা করেনি। ও আমার পাছার উপর এর মধ্যে হাত বোলাতে শুরু করে দিয়েছে, আমার শরীর শিরশির করে উঠল। ওর কোমরটা শক্ত করে পেঁচিয়ে ধরলাম, আমাদের দুজনার তলপেটের নীচে আগুনের হল্কা বইতে শুরু করে দিয়েছে।
   -তুই কি লাকী রে টাবু, লেসবি সেক্স করেছিস তাহলে? ও জড়ানো স্বরে বলল
   -তুই রাজী আছিস? আমিও ওকে তুমি থেকে তুই-তে নেমে এলাম, খুব ভালো লাগছিল।
   - আমি তো রাজীই আছি, না হলে আর তোকে বললাম কেন?
   -আমারও আপত্তি নেই, বলে আমি ওর ঠোঁটে ঠোঁট রাখলাম, পাতলা, ফিনফিনে, লোভনীয় চোষার মত ঠোঁট, দুটো ঠোঁটই একসাথে নিজের মুখে নিয়ে চুকচুক করে ওর ঠোঁট থেকে রস খেতে লাগলাম, ওর পাছাদুটোকে দুহাত দিয়ে মশমশ করে চটকাতে আর খামচাতে লাগলাম। ও নিজের মাইদুটো দিয়ে আমার মাইগুলোকে দলাই-মালাই করতে লাগল। মিনিট খানেক পর আমার মুখ থেকে নিজের ঠোঁটদুটোকে ছাড়িয়ে লিজা ওর জিভটা ঠেলে ঢুকিয়ে দিল আমার মুখের ভিতর। আমিও ওর জিভটার চারিদিকে আমার জিভটা ঘোরাতে লাগলাম।
দুজনেরই নিঃশ্বাস গাঢ় হয়ে আসছে, আমি ওকে দেওয়ালের সঙ্গে ঠেসে দিলাম। আমার পাটা ওর পায়ের ফাঁকে ঢুকিয়ে দিলাম, আমার থাইটা ওর গুদের উপর ঠেকল, ঐ অবস্থায় আস্তে আস্তে থাইটা দিয়ে ওর গুদটা ঘষতে লাগলাম। ও পাদুটো আরো ফাঁক করে দিল, আমার পোঁদে হাত দিয়ে নিজের দিকে আরও টেনে নিল আমাকে, নিজেই গুদটা ঘষতে লাগল পাগলের মত আমার থাইতে।
বেশ কিছুক্ষন পর আমাদের সম্বিত ফিরে এল, রান্নাঘরের দরজা হাট করে খোলা, যে কেউ হঠাৎ করে চলে এসে আমাদের এই অবস্থায় দেখে ফেললে দুজনেরই মুশকিল। কোন পুরুষই তার নিজের বউ সমকামী এটা মেনে নিতে পারবে না। আস্তে আস্তে দুজনে দুজনকে ছেড়ে নিজেদের পোশাকটা ঠিকঠাক করে নিলাম। দুজনেই প্রচন্ড হিট উঠে গেছে, ও আমার কাঁধে থুতনিটা রেখে আমাকে জড়িয়ে রইল। আমি ওর খোলা পিঠে আঁচড় কাটতে লাগলাম।
   -লিজা, ভাল লাগলো??
   -অসাধারণ, কখন তোকে আবার পাব? আমার ঘাড়ে, কানের লতিতে চুমু খেতে খেতে বলল।
   -সুযোগ করে নিতে হবে, তবে এখন আর নয়।
   -উঁউঁ, করবি তো আমায়, সবটা চাই তোর কিন্তু, প্রমিস?
   -প্রমিস তোরও সবটা আমার চাই, বলে আমি ও মাইটা ধরে একটু নাড়িয়ে দিলাম, ও আমার গুদে ওর হাতটা বুলিয়ে দিল। দুজনে দুজনকে ছেড়ে চান করতে গেলাম।
চান সেরে, একটা ঢোলা সুতির আকাশী রঙের স্লিভলেস শর্ট-শার্ট আর তা সাথে গোলাপী থ্রি-কোয়াটার ঝুলের স্ল্যাক্স পরলাম, চুলটা খোলা রেখে সাইড ক্লিপ লাগিয়ে একটা লেমন-জাঙ্গল ফ্লেভারের ডিওডোরেন্ট বগল, নাভি আর ঘাড়ে লাগিয়ে বাইরে এসে দেখি লিজা তখনও বের হয়নি। মিলু ফিরে এসে রবার্টের সাথে কি গুজগুজ করছে। কাজের মাসীমণি ঘর পরিষ্কার করে, মুছে, বাসন মাজতে গেছেন। সকালের জলখাবারের আয়োজন করতে করতেই লিজা চলে এল, পরনে হাতকাটা হলুদ ফ্লোরাল প্রিন্টের ওয়ান-পিস ফ্রক, কোমরের কাছে সাদা লেসের কাজ, পিঠের দিকটা U শেপের বেশ অনেকটা কাটা, হাঁটু অব্দি ঝুল, ভারি ভাল দেখাচ্ছে ওকে।
   -ইস, কি সুন্দর মানিয়েছে তোকে এই ওয়ান পিস ফ্রকে, আমার এই রকম একটাও নেই।
   -ওমা, বললি না কেন, আমি তো অনেকগুলো এনেছি, তুই একটা নিয়ে পরতিস এখন। তবে আমারও তোর মত এই স্ল্যাক্স নেই, মানে আমি পরি না।
   -কেন রে, এগুলো তো খুব সবাই পরে।
   -দূর, আমার পাগুলো রোগা রোগা, পরলে ভাল দেখাবে না।
   -তোর কি ধারনা যাদের হাতীর মত গোদা গোদা পা তাদের এগুলোতে খুব মানায়? লিজা হি হি করে হেসে উঠল
   -ভ্যাট, অমি সেকথা বলেছি, তোর পাগুলো কি সুন্দর, টাইট আর ভরাট, একেবার সলিড নিটোল, তোকে এগুলো মানায়।
   -ঠিক আছে, আমি তোর একটা ওয়ান পিস ফ্রক পরব, তোকে আমার একটা স্ল্যাক্স পরাবো, দেখবি ভালই লাগবে।
দুজনে গল্প করতে করতে লুচি-তরকারী তৈরী করলাম। মাসীমণিরও কাজ শেষ হয়ে গেছিল, ওঁনাকে লুচি-তরকারী দিয়ে বিকেলে কাজে আসতে বারণ করে দিলাম। আমাদের এখন একটু একাকীত্ব দরকার। জলখাবার করে চারটে প্লেটে সাজিয়ে লিভিং রুমে এসে সবাই মিলে খেতে বসলাম। সকালেই আমাদের দুজনের কর্তাকে নিয়ে বেশ একটু রগড় করা হয়েছে। খেতে খেতে ঐ সব প্রসঙ্গ আর তুললামই না, ভালমানুষের মত সাধারণ গল্প করতে করতে খেতে লাগলাম, টেবিলের একদিকে আমি আর লিজা আর অন্যদিকে রোবুদা আর মিলু খাচ্ছিল। দুজনেই দেখলাম নিজের বউ আর অন্যের বউ-এর দিকে পর্যায়ক্রমে তাকিয়ে যাচ্ছে। আমার একটু ফ্ল্যাশিং করার ইচ্ছে হল, খেতে খেতে চুলটা ঠিক করার অছিলার হাতটা মাঝে মাঝে তুলে মাথার দিতে থাকলাম। গতকালই চান করার সময় হেয়ার রিমুভার দিয়ে শরীরের অবাঞ্ছিত জায়গার লোমগুলো পরিষ্কার করেছি। স্লিভলেস শার্ট পরে থাকায় আমার চকচকে বগলটা সামনে বসে বেশ ভালভাবেই ওরা দেখতে পাচ্ছিল। লিজা দেখলাম বেশ চালাক মেয়ে, ব্যাপারটা ঠিক ধরতে পারল। আমার দেখাদেখি ও মাঝে মাঝে বিভিন্ন কায়দায় হাতটা তুলে নিজের শারীরিক সম্পদ দেখাতে লাগল।উল্টোদিকে বসা দুজনের অবস্থা তখন দেখার মত। লুচি খাবে না আমাদের খাবে বুঝে উঠতে পারছিল না। দুজনেই আমাদের দিকে জুলজুল করে তাকাতে লাগল, নিজের বউকেও এমন করে দেখতে লাগল যেন কোনদিন দ্যাখেনি।
হঠাৎ আমার পায়ে কিসের যেন ছোঁয়া লাগল, চমকে উঠে পরক্ষণেই নিজেকে সামলে নিলাম। বুঝতে পারলাম লিজা টেবিলের তলায় ওর পাটা আমার পায়ের পাতার উপর আলতো করে রেখেছে। আমার শরীরে ঝমঝম করে বাজনা বেজে উঠল। লিজা এর মধ্যে ওর পায়ের চেটো দিয়ে আমার পায়ের খোলা অংশে আস্তে আস্তে বোলাতে লাগল।
আমরা দুজনেই একধারে লেসবি অন্যদিকে হেটেরোসেক্সুয়াল প্লে করতে লাগলাম, তবে বেশীক্ষন চালাতে পারলাম না, খাওয়া শেষ হয়ে গেছিল, আমাদেরও অনেক কাজ বাকী, ছুটির দিনে জমিয়ে রান্না করে খেতে হবে। খাওয়ার শেষে টেবিল পরিষ্কার করে লিজা আর আমি রান্নাঘরে চলে এলাম, ছেলেগুলো বসে পড়ল টিভির সামনে বিয়ার নিয়ে।
লিজা আর আমি রান্নাঘরে এক হতে খাবার টেবিলের ব্যাপারটা নিয়ে হাসাহাসি করলাম, লিজা বলল
   -টাবু, মনে হচ্ছিল ওরা পারলে এখুনি আমাদের নিয়ে শুয়ে পড়ে।
   -সে তো বটেই, তবে কে কাকে নিয়ে শোবে সেটাও একটা ব্যাপার।
   -ওকথা বলে লাভ নেই, অন্যের বউকে নিয়ে শুতে দুজনেই এক পায়ে খাঁড়া।
   -এক পায়ে খাঁড়া আর মাঝের ছোট পা-টাও খাঁড়া, চিন্তা কিসের।
দুজনে হাসি-ঠাট্টা করতে করতে রান্না করতে লাগলাম। আমি একটা অদ্ভুত ব্যাপার লক্ষ করলাম, এত সব কিছুর মাঝেও আমরা দুজনেই দুজনকে অন্য রকমভাবে ভালবাসতে শুরু করেছি। দুজনে পাশাপাশি কাজ করতে করতে একে অন্যকে ছুঁয়ে, গায়ে গা ঠেকিয়ে এক অদ্ভুত ভাললাগার স্বাদ পেতে লাগলাম। লিজা দেখলাম যে ফ্রকটা পরেছে তার বুকের কাছটা এমনই আলগা যে একটু নীচু হলেই ফাঁক দিয়ে ওর লাল ব্রাটা সমেত বুকের ভিতরের অনেকটা অংশ সামনে থেকে দেখা যাচ্ছে। ওকে সেটা বলতেই ও বলল
   -তোমার জামার হাতার কাছটা এমন বড় আর ঢলঢলে যে পাশ থেকে হাতার ফাঁক দিয়ে ব্রা আর অনেক কিছুই স্পষ্ট দেখা যাচ্ছে, আমি তো অনেকক্ষন থেকেই দেখছি।
   -ওমা, তাই নাকি, জানতাম না তো।
   -জানার দরকার নেই, আমাদের দুজনেরই দুজনকে লুকিয়ে লুকিয়ে দেখতে ভাল লাগছে।
ব্যাপারটা আমাদের কাছে অজানা ছিল না, দুজনেই দুজনের দিকে চেয়ে মুচকি হাসলাম। ওকে বললাম
   -বিয়ার খাবি, তাহলে নিয়ে আসি।
   -যা ওদের সামনে, ওরাও তোকে দেখে একটু শান্তি পাক।
   -শান্তি বা অশান্তি, যাই বলিস না কেন, সেটা তোকে দেখেও হবে। তুই একটু থাক এখানে, আমি একটু দুষ্টুমি করে আসি, আসার সময় বিয়ারও নিয়ে আসব।
আমি ওদের পাশে কৌচে এসে বসলাম, একটা বিয়ারের মগ নিয়ে তাতে বিয়ার ঢালার সময় এমন ভাবে কনুইটাকে পিছন দিকে টেনে রাখলাম যে কাঁধের কাছে জামার হাতাটা অনেকটাই ফাঁক হয়ে গেল। রোবুদা দেখি জুলজুল করে ফাঁক দিয়ে উঁকি মেরে আমার জামার ভিতরটা দেখছে, পলক পর্যন্ত ফেলছে না। আমি গ্রাহ্য রকলাম না, ওদের সাথে ছেনালীগিরি করতেই তো এসেছি। বিয়ার ঢালা শেষ করে উঠে বললাম,
   -বেশী খেও না কিন্তু, বমি করলে ঠ্যাং ধরে বাথরুমে ফেলে দিয়ে আসব।
বিয়ার নিয়ে রান্নাঘরে চলে এলাম, লিজাকে বললাম,”এক মগ থেকে দুজনে খেলে তোর অস্বস্তি হবে?” লিজা পট করে আমার গালে একটা চুমু খেয়ে বলল,”একদমই না”।দুজনে বিয়ার খেতে খেতে ওকে আমার দুষ্টুমির কথাটা বললাম। ও শুনে লাফিয়ে উঠল, “দাঁড়া, আমিও একটু ঘুরে আসছি”, বলে ও বিয়ারের মগটা নিয়ে চলে গেল ওদের কাছে। কি করতে চাইছে বুঝতে পারলাম না, উঁকি মেরে দেখি ও টেবিলের সামনে গিয়ে ঝুঁকে বিয়ার-মগটা আস্তে করে টেবিলে রাখল, ঝুঁকে পড়া অবস্থাতেই চিমটে দিয়ে আইস টব থেকে দু-তিনটে আইসকিউব নিয়ে বিয়ারের মধ্যে ফেলল। মিলু আর রোবুদা দেখি ড্যাবড্যাব করে তাকিয়ে ওর জামার ভিতর দিয়ে চুঁচিগুলোর আন্দাজ পাওয়ার চেষ্টা করছে। ও নির্লিপ্ত মুখে সব কিছু সেরে আবার রান্নাঘরের দিকে হাঁটা লাগাল। এইভাবে কিছুক্ষন অন্তর অন্তর আমি বিয়ার নিয়ে আসি আর ও তারপর গিয়ে আইস কিউব নিয়ে আসে। একই সাথে চলতে থাকে আমাদের এই ইচ্ছাকৃতভাবে শরীরের ঝলক পুরুষদের দেখিয়ে উত্তেজিত করে নিজেদের অধরা করে রাখার খেলা যাকে লেসবি মেয়েরা ফ্ল্যাশিং শো বলে।
আমাদের দুজনের এই ফ্ল্যাশিং শো দেখে ওরা দুজনেই কি করবে ভেবে পাচ্ছিল না। অল্প নেশার সাথে দুই নারী শরীরের গোপন অঙ্গের ইঙ্গিতে ওরা যে বেশ কিছুটা বিপর্যস্ত, সেটা ওদের মুখ দেখেই বোঝা যাচ্ছিল। এর মধ্যে আমাদের রান্নাও প্রায় শেষ হয়ে এসেছে। মাইক্রোওয়েভ ওভেনটা অটো মোডে সেট করে দুজনে রান্নাঘর থেকে বেরিয়ে ওদের কাছে এসে বসলাম। দেখি ছটা বিয়ারের বোতল খালি, মানে আমরা দুজনে দুটো বোতল খেয়েছি, ওরা এক এক জনে দুটো করে খেযেছে। আমি বললাম,
   -এ্যাই, অনেক হয়েছে, এবার চান করতে যাও।
   -দাঁড়া না টাবু, রোবুদা বলল, একটু বসে গল্প কর না, কি সারাক্ষন ধরে রান্নঘরে গুজুর গুজুর করছিলি।
   -গুজুর গুজুর করছিলাম, আর রান্নাটা কি তোমরা দুই হুলোতে করলে। লিজা কটকটিয়ে উঠল।
   -অ্যাই লিজা, তুই দেখছি রোবুকে খুব ধমকাস, মিলু সামাল দেওয়ার চেষ্টা করল। রোবু খ্যাকখ্যাক করে হেসে উঠে বলল,”দাঁড়াও, আমি আসছি একটু’, বলে বাথরুমে যাওয়ার জন্য উঠে দাঁড়াল। ওদের কথা বলার ভঙ্গি, হাত-পা নাড়ানো, হাসি, চলাফেরা দেখেই বুঝেছি দুটোরই বেশ নেশা হয়ে গেছে। বিয়ার খেলে ঘনঘন বাথরুম যেতে হয়। রোবুদা উঠতে মিলু একটু নড়েচড়ে বসে পা সরিয়ে রোবুদার যাওয়ার জায়গা করে দিল। রোবুদা বাথরুমে যেতে আমি মিলুর দিকে চেয়ে দেখি ওর পাঞ্জাবীটা একটু উঠে গেছে। এর মধ্যে ওর বোধহয় একটু হিটও উঠে গেছে, ভিতরে জাঙ্গিয়া থাকলেও ধোনের জায়গাটা একটু উঁচু মতন হয়ে আছে।
   -ও মা, মিলু, কি কান্ড, লিজাকে দেখেই যে তোমার ঘুন্তুসোনা ফোঁস ফোঁস করে চাগাড় দিয়ে উঠছে, একটু ঠিক করে বসো। লিজা কি মনে করবে বলো তো? বলে ওর ধোনটার দিকে আঙ্গুল দেখিয়ে হেসে লিজার গায়ে গড়িয়ে পড়লাম। মিলু চমকে নিজের ধোনটার দিকে তাকিয়ে ওটাকে হাত দিয়ে সেট করে নিল, পাঞ্জাবীটা নামিয়ে গম্ভীর গলায় বলল,
   -বাজে বোকো না, আমার কিছু হয়নি, তোমার নজরটাই খারাপ।
   -সে কি গো মিলুদা, টাবু তো ঠিকই বলেছে, পাজামার ওখানে একটা ছোটখাটো তাঁবু খাটানো ছিল যে, আমি নিজের চোখে দেখলাম। ভাবলাম টাবু এসেছে বলে তুমি তাঁবু খাটিয়েছ তুমি আর তোমার বউ থাকবে বলে, লিজা হাসতে হাসতে বলল।
   -কার জন্য তাঁবু খাটিয়েছিল দ্যাখ, তোর না আমার জন্য কে জানে, আমি বললাম। লিজা ফচকেমি করে বলল, নাকি আমাদের দুজনের জন্যই হয়েত। তাঁবুটা কিন্তু বড়ই ছিল।
আমরা দুজনে হেসে কুটোপাটি, এর মধ্যে রোবুদা বাথরুম থেকে বেরিয়ে আমাদের হাসতে দেখে জিজ্ঞেস করল
   -কি ব্যপার রে, তোরা এমন হি হি করছিস কেন? আমরা কিছু বলার আগেই মিলু বলে উঠল, “এদের পাত্তা দিস না তো, মহা বদ, দুটোতে এক হয়ে বদমাইশি যেন মাত্রাছাড়া হয়ে গেছে”। লিজা ফিকফিক করে হেসে বলল, “ওমা, তোমরা দুজনে রাতে শুয়ে শুয়ে আমাদের নামে চুড়বুড়ি কাটবে, আর আমরা কিছু বললেই বদমাইশি? আমরা তো সামনেই যা বলার বলছি।” রোবুদা এসে মিলুর পাশে বসল, দুজনেরই বেশ ঝিম ধরা অবস্থা, এই অবস্থায় সামান্য ইঙ্গিতেই যৌন উত্তেজনা প্রবল হয়ে উঠে, সামান্য নেশা করে ছেলেরা চোদেও ভাল, দমও বেড়ে যায়।
রোবুদা সোফায় বসতে মিলু গেল বাথরুমে সেই ফাঁকে আমরা রোবুদাকে নিয়ে পড়লাম। লিজা রোবুদাকে বলল
   -কি ব্যপার গো, টাবুকে দেখেই তোমার বাথরুম পেয়ে গেল? নাকি অন্য কিছু পেয়েছিল।
   -এ্যাই, খালি অসভ্য আজেবাজে কথা, কি আবার পাবে? বিয়ার খেয়ে বাথরুমে গেছি, এতে অস্বাভাবিক কি আছে।
   -কি করে বলব, তবে আমরা এসে বসাতেই তোমাদের একে একে বাথরুম যেতে হচ্ছে, কি জানি বাবা, কি ব্যাপার। আমি খিলখিল করে হেসে বললাম,
   -লিজা, ওরকম বলিস না, ছেলেদের যে কত কারণেই বাথরুম যেতে হয় তা তো জানিসই।
রোবুদা আমার মাথায় আলতো করে চাঁটি মারল।
ঘড়িতে দেখলাম সাড়ে বারোটা, আরও গুলতানি করলে দেরী হয়ে যাবে। মিলুও এর মধ্যে আমাদের কাছে এসে বসেছে। গল্পে গল্পে অনেকটাই বেলা হয়ে গেল, আমি তাড়া লাগালাম, “এবার তোমরা চান করে নাও, তোমরা বেরোলে আমরাও একবার গা ধুতে যাব, ঘামে চিটচিট করছে”।গড়িমসি করে ওরা উঠল, দুজনে দুটো বাথরুমে গেল চান করতে, আমি আর লিজা বসে রইলাম লিভিং রুমে।
আমায় একা পেয়ে লিজা আর নিজেকে সামলে রাখতে পারল না,  নিবিড়ভাবে জড়িয়ে ধরল আমাকে। আমার বুকের মাঝে মুখ ঘষতে ঘষতে আদুরে গলায় বলল,
   -আর ভাল লাগছে না এই লুকোচুরি খেলতে, কখন যে তোকে পাবো।
   -তোর খুব সাহস হয়েছে, আমাদের এই অবস্থায় দেখলে ওরা কি করবে ভাবতে পারিস।
   -হি হি, কি আবার হবে, মিলুদাকে একবার ঘন্টা দুয়েকের জন্য আমার কাছে ছেড়ে দিবি, রোবুকে একবেলার জন্য তোর কাছে দিয়ে দেব। তারপর দেখবি কি হয়।
   -সেটার জন্য তো ও দুটো মুখিয়ে আছে, তার উপর আমরা ওদের নিয়ে যা করেছি, তেতে আগুন হয়ে আছে দুটোতে।
   -শুধু নিজেদের বউদের ভয়েই কিছু বলতে সাহস করছে না। আমি হেসে উঠলাম, ওর থাইতে হাত বোলাতে বোলাতে বললাম,
   -আর ওদের বউদুটো যে নিজেদের মধ্যে বর-বউ খেলছে, সেটা ওদের কল্পনারও বাইরে।  
   -কই আর খেলতে পারলাম, খালি একটু আধটু আদর করেই সন্তুষ্ট থাকতে হচ্ছে। লিজা একটা হাত আমার কাঁধের পিছন দিক দিয়ে নিয়ে এসে শার্টের উপর দিয়েই একটা মাই ধরে নিয়ে খেলা করতে লাগল। অন্য হাতটা শার্টের তলা দিয়ে ঢুকিয়ে তলপেটের উপর বোলাতে লাগল। কোমরের উপর চেপে বসে থাকা লেগিংস্-এর ইলাস্টিকটা ওর হাতে এল, ও ওটাকে ধরে টানতে লাগল। বুঝতে পারলাম ও এবার লেগিংস্-এর ভিতর হাত ঢোকাবে। আমি ওর গালটা আলতো করে টিপে বললাম,
   -এই, কি হচ্ছে এসব, তোর দেখছি খুব সাহস বেড়েছে, যখন যা খুশী শুরু করছিস।
   -কি করব বল, তোকে একা পেলে আর সামলাতে পারি না।
   - কেউ দেখে ফেললে কি হবে।
   -কেউ দেখবে না, ওরা দুজনে এখন আমাদের কথা ভাবতে ভাবতে বাথরুমে মাস্টারবেট করছে।
আমি হেসে ফেললাম, ওর কাঁধ ধরে সোজা করে বসালাম ওকে, সত্যি বলতে কি, আমার একটু ভয় ভয় করছিল। ওকে বললাম,
   -তুই জানলি কি করে ওরা মাস্টারবেট করছে?
   -টাবু, তুই কিচ্ছু বুঝিস না, তোকে দেখে আমারই এত লোভ হচ্ছে, রোবুকে দোষ দেব কি করে।  
   -আচ্ছা বাবা, বেশ, তোর রোবুকে আমি ভাল করে চুদতে দেব। সেটা বোধহয় আমাদের করাও উচিৎ, আমরা নিজেরা অন্যরকম আনন্দ নিচ্ছি, ওদেরই বা বঞ্চিত করব কেন? তুই মিলুকেও একবার তোকে চুদতে দিস, লিজা লিজা করে পাগল হয়ে গেছে।
   -আমার আপত্তি নেই, মিলুদাকে চুদতে হবে না, আমি মিলুদাকে আচ্ছা করে চুদে দেব। কিন্তু আমার তোকে চাই-ই চাই।
   -কি ব্যাপার বলতো, তোরা সবাই আমাকে ঠাপানোর জন্য এত ব্যস্ত হয়ে পড়লি কেন?
লিজা আমাকে আবার জড়িয়ে ধরল, গালে চকাস করে একটা চুমু খেয়ে বলল, “বললাম তো, তোকে দেখে সবাইকারই লোভ হবে। কি সুন্দর পুতুলের মত দেখতে, নরম নরম শরীর, জ্যান্ত বার্বি ডল একটা যেন”।
   -বাজে বকিস না, আমি মোটেই বার্বি ডলের মত কাঠ কাঠ নই, বলতে বলতে কোন একটা বাথরুমের দরজা খোলার আওয়াজ পেলাম, লিজা আমাকে ছেড়ে চাবুকের মত সোজা হয়ে বসল, আমরা নিজেদের জামা-কাপড় ঠিকঠাক করে নিলাম।
রোবুদা দেখি চান সেরে ধোপদুরস্ত হয়ে গেছে। লিজা হেসে আমাকে বলল,
   -আমার বরটাকে দেখেছিস, হ্যান্ডসাম না, বল? রোবুদা স্মার্টলি বলল,
   -সেটা সবাই জানে ডালিং, বলার কিছু নেই।
   -টাবুকে দেখে একটু বেশী সাজুগুজু করেছ বলে মনে হচ্ছে।
   -সে তো একটু বটেই, ফিক করে হেসে বলল। মিলুও এর মধ্যে রেরিয়ে এসেছে। ওদের বললাম,”তোমরা একটু বসো, আমরা চট করে গা ধুয়ে ড্রেস চেঞ্জ করে আসছি”। লিজা বলল,”টাবু, তোমাকে আমার একটা ফ্রক দিচ্ছি, পরে দ্যাখো”। আমি হেসে নিজের ঘরে গেলাম, ওর জন্য একটা মিকি মাউস আঁকা সুতির মাঝারি হাতার কালো টপ আর একটা গোলাপী লেগিংস্ নিলাম, ইচ্ছে করেই কোন সেক্সী ড্রেস নিলাম না। মাঝে মাঝে নিজেদের লুকিয়ে রাখতে হয়, নাহলে ফ্ল্যাশিং-এর মজাটা পাওয়া যায় না। মাথার একটা মজার আইডিয়া খেলে গেল, দুপুরে কি হবে জানি না, কিন্তু মাথায় একটা আইডিয়া একটা আছে। একটা আকাশী রঙের নেটের উপর এমব্রয়ডারি করা লেসের ব্রা আর সেইসাথে একই রঙের জি-স্ট্রীং ওর জন্য বেছে নিলাম। এই জি-স্ট্রীংগুলো থং-এর চাইতেও খোলামেলা, সামনে শুধু একটা কাপড়ের উল্টোনো ত্রিভুজের মত জিনিষ থাকে। একটা গোল ইলাস্টিক সরু গার্টার ওটাকে কোমরের সাথে আটকে রাখে, নীচ থেকে আর একটা স্পঞ্জ মোড়ানো গার্টার পিছনে গিয়ে কোমরের ইলাস্টিকের সাথে আটকানো থাকে। এটা পরলে শুধু গুদটা কোনরকমে ঢাকা পড়ে, তবে ঐ ঢাকাটা যে নারী শরীরকে আরও উত্তেজক করে তোলার জন্য, সেটা বলার অপেক্ষা রাখে না।
ব্রা আর জি-স্ট্রীং-টা টপ আর লেগিংসের ভাঁজের ভিতর লুকিয়ে ঘর থেকে বেরিয়ে এলাম। ও দেখি আমার জন্য একটা ফ্রক ভাঁজ করে নিয়ে আমার ঘরের দিকেই আসছিল। দুজনে দুজনার হাত থেকে ড্রেসটা বদলা-বদলি করে নিলাম, আমাদের কর্তারা কৌচে কাত মেরে বসেছিল। মিলু বলল,
   -কি ব্যাপার গো ?
   -আমি ওর একটা ড্রেস পরছি, ও আমার একটা। দেখো আবার, তোমরা আমাকে টাবু আর টাবুকে আমি ভেবে বসো না, লিজা ফিক করে হেসে বলল।
   -সেই ভুলটা ওরা ইচ্ছে করেও করতে পারে, মানে ওটা ওদের দুজনেরই করার খুব ইচ্ছা, আমি চোখ মেরে বললাম।
    বাথরুমে গিয়ে গা ধুয়ে ঘামে ভেজা জামা-কাপড় সমেত ব্রা-প্যান্টি সমস্ত কিছু এককোণে রাখা  লিটার বিনে ফেলে দিলাম, পরে কাচতে হবে। একটা নেট-ব্রা আর তার সাথে ম্যাচিং থং পরে লিজার দেওয়া ফ্রকটা পরলাম। সামান্য একটু টাইট হলেও গায়ে প্রায় ঠিকঠাকই হল। বোধহয় আমার চেহারাটা লিজার চাইতে সামান্য বড়সড়। হাঁটুর নীচ অব্দি ঝুল, হাতাটায় সাদা লেসের কাজ করা হলুদের উপর লাল আর বেগুনী ফ্লোরাল প্রিন্টের লিজার দেওয়া ফ্রকটা পরে বেশ লাগল, অনেকদিন পর এই ড্রেস পরলাম। আয়নার সামনে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে দেখলাম আমাকে কেমন বাচ্ছা মেয়ের মত দেখাচ্ছে। কলেজে ঢোকার পর থেকে আর কোনদিন এইরকম ওয়ান পিস ফ্রক পরিনি বলেই হয়েত।
দুজনে অন্য রকম পোশাক পরে বাইরে এলাম, লিজকে দেখলাম ভালই মানিয়েছে। টপটা একটু বড় হয়েছে, তবে সেটা এমন কিছু নয়, লেগিংস্-টা পায়ে সুন্দর এঁটে বসে গেছে। আমাদের দেখে মিলু বলল
   -তোমাদের কি রকম অন্য রকম দেখাচ্ছে।
   -ভালই তো, মাঝে মাঝে অন্য রকম হতে খারাপ লাগে না, লিজা বলে উঠল। আমি লিজাকে বললাম
   -দেখলি তো, তোকে টপ আর লেগিংসে ভালই মানায়। লিজা আমার দিকে ঠোঁট টিপে হেসে বলল
   -হ্যাঁ, তোর পছন্দ করা সবকিছুই তো পরেছি। বুঝলাম লিজা ভিতরে আমার দেওয়া ব্রা আর জি-স্ট্রীং-টাও পরে আছে। সেটা নিয়ে পরে দেখা যাবে, এখন ক্ষিদে পেয়েছে। আমি বললাম,
  -এ্যাই, সবাই খেয়ে নেবে চলো, আমি টেবিল সাজাচ্ছি।
মিক্সড্ ফ্রায়েড রাইস আর মাটন রেজালা দিয়ে খাওয়াটা ভালই হল, ছেলেদুটো দেখলাম একটু নিস্তেজ মত, ঠান্ডা জলে চান করে নেশাটাও বোধহয় একটু জমেছে, তবে আমার মনে হল সেটাই একমাত্র কারণ নয়, লিজার কথাটাও ঠিক। দুটোই বোধহয় বাথরুমে মাস্টারবেট করে এসেছে, এখন অন্ততঃ ঘন্টা খানেক এই রকমই থাকবে। তারপর আবার চেগেবেগে উঠবে। আমরাও কিছু না বলে লক্ষ্মী মেয়ের মত খেতে খেতে গল্প করতে লাগলাম। তবে দুটোরই বেশ নেশা হয়েছে, প্রচুর আলতু ফালতু বকবক করে যাচ্ছে। কলেজ পড়ার সময় থেকে এত মাতাল দেখেছি ও সামলেছি যে এগুলো আমার কাছে খুব পরিচিত দৃশ্য।
খেয়েদেয়ে দুজনে টেবিল পরিষ্কার করে নিলাম, ওদের বললাম, “তোমরা দুজনে দোতলার ঘরে গিয়ে একটু শুয়ে নাও, আমি আর লিজা নীচের একটা ঘরে থাকছি। একটু বিউটি স্লিপ দিয়ে নি, বিকেলে বেরোবো”।ওরা দুজনে দোতলায় চলে গেল, আমরা হাতের টুকিটাকি কাজগুলো সেরে ফেললাম। লিজাকে বললাম,”তুই একটু বোস, আমি একটু উপর থেকে অসছি”। দোতলায় ওদের ঘরে ঢুকে দেখি এসি-টা গুনগুন করছে, আর দুজনে অকাতরে ঘুমোচ্ছে। এসির টেম্পারেচারটা একটু বাড়িয়ে দিলাম যাতে ঠান্ডা না লেগে যায়, ওয়ার্ডরোব থেকে দুটো চাদর বার করে ওদের দুজনের পায়ের কাছে রেখে দিলাম। দরজাটা টেনে বন্ধ করে একতলায় এসে দেখি লিজা একটা বিয়ারের বোতল নিয়ে বসে পড়েছে, এরমধ্যেই অনেকটা খেয়ে ফেলেছে, হাতে জ্বলন্ত সিগারেট। লিজা যে সিগারেট খায় জানতাম না, জিজ্ঞেস করাতে বলল,
   -আমি দিনে দুটো কি তিনটে খাই, অনেক দিনের অভ্যাস, ছাড়তে পারি না, তবে এর বেশীও খাই না। তুই খাবি?
   -আমি খাই না, তবে দু-একটান মারতে পারি তোর থেকে। ওর পাশে বসে বললাম। ও সিগারেট-টা আমায় দিল, ওর বিয়ারে একটা লম্বা চুমুক মেরে সিগারেটে একটা টান দিলাম, খারাপ লাগল না। আসলে সিগারেটের নিকোটিন অ্যালকোহলে বেশী দ্রাব্য হওয়ায় অ্যালকোহল রক্তে থাকা অবস্থায় সিগারেট খেলে নিকোটিনটা সরাসরি রক্তে ভালমত চলে যায়। সেইজন্য অ্যালকোহলের সঙ্গে সিগারেট খেলে নেশাটা জমে ভাল। আমি লিজাকে বললাম, “বিয়ার নিয়ে বসলি যে, শুতে যাবি না?” ও আমার দিকে তাকিয়ে থাকল, ফিসফিস করে হাস্কি গলায় বলল, “তোর সাথে শোব বলেই তো খাচ্ছি”। ও ঠিকই বলেছে, সামান্য নেশা করা অবস্থায় যৌন-মিলনের মজাই আলাদা। আমি ওর পাশে বসে ঢকঢক করে খানিকটা সোনালী তরল গলায় ঢাললাম, আধপোড়া সিগারেটটা ওকে ফেরৎ দিয়ে টেবিলে রাখা প্যাকেট থেকে একটা নতুন সিগারেট নিয়ে ধরালাম, লিজা বলল,
   -তুই যে বললি সিগারেট খাস না।
   -সত্যিই খাই না, তবে আজ তো সবটাই অন্যরকম, তাই এটাও।
দুজনে মিলে তাড়াতাড়িই শেষ করতে লাগলাম বিয়ারের বোতলটা। লিজার চোখ অন্যরকম, কামার্ত দৃষ্টিতে তাকাচ্ছে আমার দিকে, আমারও রক্তে প্রলয়নাচন শুরু হয়ে গেছে, ঠোঁটদুটো বিয়ারে ভেজা, কান দিয়ে আগুনের হল্কা বের হচ্ছে। শেষ চুমুকটা দিয়ে মগটা টেবিলের উপর রাখলাম, ও বোতলটা উপুড় করে বাকীটা গলায় সরাসরি ঢেলে নিল। লিজার হাতের সিগারেট-টাও শেষ, আমিও নিজেরটায় লম্বা লম্বা কয়েকটা টান দিয়ে জানলা খুলে বাইরে ফেলে দিলাম সিগারেট দুটোকে। লিজাকে বললাম
   -চল, এবার ঘরে যাই।
   -আমরা যে ঘরটায় আছি, সেটায় যাবি না তোদের ঘরে যাব।
   -না, আমাদের ঘরটাতেই আয়, কারণ আছে।
   -কি কারণ?
   -পরে বুঝবি, এখন চল।
আসলে আমাদের ঘরের আলমারীর ভিতরেই লেসবি সেক্সের জন্য দরকারী জিনিষগুলো আছে। সেজন্যই ছেলেগুলোকে দোতলায় পাঠিয়ে দিয়েছি। একতলাটা পুরোটাই ফাঁকা, আমাদের জন্য। লিজার হাত ধরে টেনে তুললাম, ও আমার বুকের উপর এল, ওকে জড়িয়ে বললাম,
   -এখানে নয় সোনা, ঘরে চল, ওকে জড়িয়ে দুজনে আমাদের ঘরের দিকে চললাম।


if you want to this choti download from here in PDF format

Download NOW



Download NOW

0 Response to "ভিন্ন দাম্পত্যের জলছবি (দ্বিতীয়াংশ)"

Post a Comment

    Featured-video

    Tag-cloud