POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE

POST-TITLE-HERE

Posted by Author On Month - Day - Year

POST-SUMMARY-HERE


মাঝে মাঝে আমিও ভাবি ইস শেফালিকে আমিও যদি করতে পারতাম। বিছানায় সারা রত্রি ধরে। ওর এত রসে ভরা শরীর। টগবগ করে ফুটছে যৌবন। শরীরতো নয় যেন যৌনতার খনি। আমারও কি ইচ্ছে হয় না শেফালির শরীরটাকে উদোম নগ্ন করে ওর উপর নিজের কামনার রস ঝড়াতে। শেফালি আমাকে বোঝে না, আমাকে বুঝতে চায় না। কেন বুঝি না। ও শুধু পয়সাওয়ালা লোকগুলোর ক্ষিধে মেটায়। গাড়ী চড়ে আসে। একতোড়া নোটের বান্ডিল উপহার দেয় শেফালিকে। শেফালি তাতেই খুশী। ঝড়ের গতিতে ওকে বিবস্ত্র করে, তারপর ওর শরীরের উপর তান্ডব শুরু করে। লোকগুলো শেফালির বুক চুষে চুষে খায়। সারা রাত্রি ধরে করে। তারপর যৌনলীলা সাঙ্গ হলে ভোর হতেই গাড়ী চড়ে ফিরে যায়। শেফালি শুধু একটা চুমু খায় আমাকে। খদ্দের ধরে দেওয়ার উপহার। কিন্তু ও আমাকে মন থেকে চায় না। কেন? আমি কি দেখতে খারাপ বলে? আমার বয়সটা চল্লিশ। আমি বেঁটে। আমার গায়ের রঙ কালো। আমি মোটা বলে? শেফালি কত সুন্দর। ও যেন কুড়ী বছরের তরতাজা যুবতী। সারা শরীরে সেক্সের বন্যা। পুরো শরীরটাই আগুন। তবে ও কোনদিন কাউকে ভালবাসতে পারবে না। কাউকে মনও দিতে পারবে না। কারন ও শুধু অর্থকেই ভালোবাসে। টাকা, টাকা আর টাকা। যে টাকার জন্য মেয়েরা শরীর বিলিয়ে পুরষমানুষকে তার দেহ উপভোগ করতে দেয়। সুন্দর সুন্দর পুরুষের দল টাকার বিনিময়ে তার দেহটা চেটেপুটে খায়। ওকে নিয়ে বিছানায় ঠাপাবে বলে ছটফট করে। দিনের পর দিন ওর শরীরটার টানে তারাই পুনরায় ফিরে আসে। এরাই শেফালিকে ভোগ করে, কিন্তু পারি না আমি। কারন আমি যে দালাল। এই বেশ্যাপট্টীতে আমাকে সবাই দালাল বলে চেনে। খদ্দেররা আমাকে খোসামোদ করে। পায়ে ধরে। আমার পেছনে কুকুরের মত লেগে থাকে। আমি ওদের শেফালির ঘরটা চিনিয়ে দি। তারপর ওরা আমাকে বকশিস্ দেয়। আমি দুটো পয়সা পাই। খদ্দেরগুলোকে নিয়ে শেফালি ওর ঘরে ঢোকে। আমারও ঠান্ডা রক্ত টগবগ করে ফুটে ওঠে। শরীরের আগুন শিখার মতন জ্বলে ওঠে। মনটা আকুল হয়ে যায়। তারপরেই আবার দপ্ করে শিখাটা নিভে যায়। আমি শেফালিকে আর ভোগ করতে পারি না।
কিন্তু একদিন না একদিন আমি শেফালিকে ঠিক বলব। সেদিন কেউ থাকবে না ঘরে। শুধু আমি আর শেফালি। না কোন খদ্দের না কোন ভোগী। আমার শেফালির যৌনমিলনে সেদিন আমিই হব শুধু পূজারী। আর ও আমার কান্ডারী। তোমার শরীর ভোগ করার অধিকার শুধু পয়সা ওয়ালা লোকগুলোর আছে নাকি? আমি যে তোমাকে কতটা চাই তুমি মন থেকে বোঝ না? না কি জোড় করে করতে বাধ্য করবে আমায়? তোমার এত অহঙ্কার কিসের? তুমি দেখতে সুন্দর বলে? এ তল্লাটে তোমার মতন সুন্দরী বেশ্যা নেই বলে? তোমার শোয়ার পুরুষের অভাব হয় না বলে? না কি আমি তোমাকে তোমার প্রাপ্য দাম দিতে পারব না বলে?
দেখ আমি এনেছি টাকা তোমার জন্য। কত চাই? পাঁচশ, হাজার, দুহাজার, পাঁচহাজার নাকি আরো বেশী? বলতো তাও দিতে পারি তোমার জন্য। এই একটা দিনের জন্য তোমাকে আমি বেশী দাম দিতেও রাজী। শুধু আমার ইচ্ছাটাকে যেন মেরে ফেলা না হয়।
শেফালিকে পাওয়ার জন্য আমি দিবারাত এই স্বপ্নই দেখতাম। খদ্দেরগুলো যেত আর আসত। রাত ফুরিয়ে ভোরের আলো ফুটত। কিন্তু আমার ইচ্ছা আর পূরণ হোত না।
কিন্তু একদিন-
সেদিন ছিল পূর্ণিমার রাত। শেফালি বলেছিল আজকের জন্য একটা খাসা মাল ধরে দিতে। একেবারে বলিষ্ঠ, সুপুরুষ, পয়সাওয়ালা খদ্দের। ওর ঠিক মনের মতন। যে হবে শেফালির যৌবন শরীরের পিয়াসী। মখমলে শরীরটাকে ময়দা মাখার মতন চটকাবে। তারপরে চরম যৌনসঙ্গমে মত্ত হয়ে উঠবে।
আমি এগিয়ে গেলাম ফর্সা ছেলেটার দিকে। দেখতে ভাল। হ্যান্ডসাম আছে। গাড়ী চড়ে এসেছে। মারুতী গাড়ী। গাড়ীটা ওরই। নিজেই ড্রাইভ করে এসেছে। আমার দিকে তাকালো। বলল-তুমি কে? দালাল? আমার দালালের দরকার নেই।
আমি হাঁসলাম। বললাম-সেকি স্যার? আমাকে বাদ দিয়ে আপনি এখানে ভাল ছোকরী পাবেনই না। শুধুই ঘুরবেন। ঘোরাটাই সার হবে স্যার। পয়সা ফেললে ভাল পিস দিয়ে দেব স্যার। একদম খাসা জিনিষ। আপনাকে কষ্ট করে খুঁজতেই হবে না।
হাতে হূইস্কির একটা বোতল নিয়ে এদিক ওদিক তাকাচ্ছিল। আমি আরো কাছে গেলাম। বললাম-এগুলো এখানে দরকার হয় না। ওর ঘরে সব আছে। আপনি শুধু হ্যাঁ টা বলবেন। তারপরে দেখুন আমি কোথায় আপনাকে নিয়ে যাই। পকেট থেকে পাঁচশ টাকার একটা নোট বার করে বলল-তোমার দালালী কত?
বললাম-ওটা ছোকরী দেখে দেবেন স্যার।
শেফালি যতটা খুশী হয়েছিল ততটা বোধহয় আগে কোনদিন হয় নি। এমন খদ্দের মাঝে সাঝে কখনও সখনও জোটে। আমার পেটে আদর করে একটু খামচে দিল। বুঝলাম এটাই আমার পুরষ্কার। এই হতভাগা দালালের কপালে এর থেকে বেশী কিছু জুটবে না কোনদিন। নিজের উপর রাগ হচ্ছিল। গুমরে যাইনি, মুসড়েও পড়িনি। শুধু বকশিসটা নিয়ে তখনকার মতন কেটে পড়লাম ওখান থেকে।
রাস্তার উপর একটা বেঞ্চীতে বসে থেকে নীচে থেকে দোতলায় শেফালির ঘরটার দিকে তাকাচ্ছিলাম। ওর জানলাটা খোলা। সাঙ্গখেলা শুরু হয়েছে বোধহয়। ভাবলাম পর্দার ফাঁক দিয়ে একটু উঁকি মেরে দেখব না কি একবার। কিভাবে চোদনলীলা চলে। আমি তো পাইনি। পেলে বোধহয় শেফালি এমনভাবেই গাঁথন সুখ দেবে আমাকে। মনে হোল আমি ওর করানোর সুখটাই দেখি। নতুন ছেলেটা কিভাবে ওকে কতটা নিংড়ে নিতে পারে দেখি। একদিন না একদিন আমি তো পাবই। আজ শুধু দেখেই তবে রাতটা কাটাই। চাহিদা যখন করে মেটাতে পারে না লোকে তখন তাকে দেখেই মেটাতে হয় এভাবে।
শেফালি উলঙ্গ হয়ে ওকে উপর নীচ সব দেখিয়ে দিল। পর্দার ফাঁক দিয়ে আমি দেখতে লাগলাম যুবকটী আর শেফালির বিচিত্র যৌনলীলা। বোতল থেকে হূইস্কি ঢেলে যুবকটি ভিজিয়ে দিচ্ছিল শেফালির উদ্ধত স্তন। স্তনের ঢাল বেয়ে গড়িয়ে পড়া হূইস্কিগুলো চাটছিল জিভ দিয়ে। যেন লালসার চরম শিখরে নিয়ে যাচ্ছে নিজেকে। জিভের আদরে ভারী বুকদুটো আসতে আসতে ফেঁপে ফুলে উঠছে। নিপলের রঙ চেঞ্জ হয়ে ধারণ করেছে রক্তমুখী নীলার মতন। শরীরের সব রক্ত জমা হচ্ছে শেফালির স্তনবৃন্তে। ওর চোখের তারা আবেশে তখন হয়ে উঠেছে মায়াবিনীর মতন। শেফালির আস্কারাতে যুবকটী আরো উদ্ধত হচ্ছে। নিমেষে চুষে নিচ্ছে বিলেতি মদ। শেফালি ওর আনন্দের পারদ চড়িয়ে দিচ্ছে। নিজহাতেই যুবকটির মুখে ঢুকিয়ে দিচ্ছে স্তনাগ্র। সোমরস আর স্তনসুধা পান করার কি অসীম আগ্রহ। যুবকটী ওর স্তনের বোঁটা চুষছে। আমি দেখছি। মনে হচ্ছে প্যান্টের নীচে আমার ঐ ধোন নামক জন্তুটা হঠাৎই মাথা চাড়া দিয়ে উঠেছে।
সোফার উপর যুবকটিকে বসিয়ে দিয়ে শেফালি ওর প্যান্টের চেন খুলছে। জিপ খুলে হাত ঢুকিয়ে দিয়ে মণি মুক্তোর খোঁজ পেয়ে গেছে ও। পেনিসটাকে পরখ করে দেখছে ও। বেশ লম্বা, শক্ত। আকাশের দিকে মুখ করে তাকিয়ে। নিমেশে মুখ নীচু করে ওটাকে মুখে নিয়ে চোষণ, রমণ, শুরু করেছে শেফালি। আমাকে অভিভূত করছে, শুধু দেখার আনন্দে। একী? ওকি রাসলীলাই করে যাবে আমার সাথে?
শেফালি জিভ আর ঠোট দিয়ে ছেলেটির সারা অঙ্গে আদর বোলাচ্ছে। মূহূর্তের মধ্যে নিজের পজিসনও নিয়ে নিয়েছে ও। একেবারে আলাদা পজিসন। শেফালির মাথা যুবকটীর পায়ের নীচে আর যূবকটির মাথা শেফালির দুই উরুর মাঝখানে। যেন ইংরেজী 69 এর মতন। পেনিসটা মুখে নিয়ে ললিপপের মতন চুষছে। যেন ওর জীবনরস পান করছে কলাবতী শেফালি। ইস যদি আমারটাও চুষত।
বিছানায় শেফালির উলঙ্গ দেহ পাঁজাকোলা করে আছড়ে ফেলেছে যুবকটি। পা গলিয়ে প্যান্টটাকেও দূরে ফেলে দিয়েছে।। ঝাঁপিয়ে পড়েছে শেফালির চিৎ হওয়া শরীরের উপর। ওকে ঠাপাচ্ছে। তীব্র শিৎকারের শব্দ বের হচ্ছে শেফালির মুখ দিয়ে। স্বয়ংক্রিয় যন্ত্রটি তখন বার হচ্ছে আর ঢুকছে। মেশিনের মতন লিঙ্গ চালনা করছে। চিৎকার শিৎকার আর শৃঙ্গারের ধ্বনিতে তখন ঘরটা গমগম করে উঠছে। ঝড়ের গতিতে তান্ডব চলছে। শেফালি নিস্তেজ আর ছেলেটি নিঃশ্বেষ না হওয়া পর্যন্ত ওভাবেই তাকিয়ে আছি আমি।
অবস্থা আমারও সঙ্গীন। নিজেকে সামাল দিতে পারছি না। শরীরটাকে শান্তও করতে পারছি না। যা দেখছি এতো ব্লুফিল্মেও দেখা যায় না। তাহলে কি শেফালিকে এভাবে পাব না কোনদিন? কামনার শরীরটাকে শান্ত করতে অন্য একটা বেশ্যাকে পাকড়াও করে ফেলেছি তখন। ওকে নিয়েছি ঢুকেছি ওর নিজের ঘরে। আলমাড়ী থেকে আমিও একটা হূইস্কির বোতল বার করে গটগট করে আর্ধেক নিট খেয়ে নিয়ে ওকে বিছানায় তুলেছি এক সেকেন্ড সময় নষ্ট না করে। তারপর বার বার নিক্ষেপ করছি আমার উত্থিত পুরুষাঙ্গ। বীর্যপাত হওয়ার পরও আমার মন ভরছে না। কারন আমি তো এই বেশ্যাটাকে চাইনি। চেয়েছি শেফালিকে। অনেক মেয়ে দেখেছি এ লাইনে কিন্তু শেফালির মতন সুন্দরী বেশ্যা? আজও আমার চোখে পড়েনি। শেফালি হচ্ছে উঁচু জাতের দেহ পসারিনী।
একদিন না একদিন আমারও হবে। এই চিন্তাই দিনভর মাথা খারাপ করে যাচ্ছি। স্বপ্ন দেখে যাচ্ছি, একদিন না একদিন ওকে ঠিক পাব আর তখন মনের মতন করে চাখব। ও যদি আমায় নিজে থেকে ডাকে? আশায় বসে আছি। কিন্তু আশা কিছুতেই পূরণ হচ্ছে না। জোরজবরদস্তী করে কোন কাজ হবে না। শেষ কালে পাখী একডাল থেকে উড়ে গিয়ে অন্য ডালে বসবে। আমাকে ছেড়ে যদি অন্য দালাল ধরে?
আমার স্বপ্ন সত্যি হোল। শেফালির সেদিন যেন এক অন্যরূপ দেখলাম। আমাকে ঘরে ডেকে নিয়ে আমার জামা খুলে দিয়ে ও আমার বুকের নিপলে জিভের ডগা দিয়ে লেহন করতে লাগল। বাৎসায়নের কামসূত্রের মতন ওর ঐ খেলা দেখে আমার ধোনটা শিরশির করতে লাগল। ৯০ ডিগ্রী কোণ ধরে ওটা দাড়িয়ে গেল। আমার ভেতরটা জ্বালানোর হানড্রেড পার্সেন্ট চেষ্টা করতে লাগল শেফালি। আমার মুখটা ধরে অনেক চুমু খেল। নিজের লালাগ্রন্থ জিভ আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল। ওর সোহাগে আমি যেন উন্মত্ত হয়ে উঠলাম। অবাক হয়ে বললাম-শেফালি আজ তুমি আমাকে? এভাবে?
উত্তরটা নয় পরে দেব। বলেই ওর বুকের স্তন আমার ঠোটে তুলে দিল। বাচ্চা শিশুর মতন ওটা আমাকে চুষতে দিল। আমাকে আদরে সোহাগে ভরিয়ে তুলল শেফালি। পাগলের মতন হয়ে গেলাম। শেফালি ঐ অবস্থাতেই আমাকে বলল-আমার হাতে সময় খুব কম। আমাকে তাড়াতাড়ি যা করার করে নাও।
উত্তেজনার আবেশে আমি যেন কিছুই শুনলাম না। শুধু কেউটে সাপের ফনার মতন পেনিসটা দাঁড়িয়ে রয়েছে। ওর কামে দগ্ধ হয়ে আমি আনন্দ সাগরে ডুবে যেতে লাগলাম। পাগলের মতন ওর শরীরে ঝাঁপিয়ে পড়ে আমি তৃষ্না মেটাতে লাগলাম। শরীরের কোন জায়গাটাই আমি বাকী রাখলাম না চুমু খেতে। ওর উপরে উপগত হয়ে আমি আসতে আসতে বীর্যধারায় ভরিয়ে দিতে লাগলাম শেফালির সুখময় যৌননালীর ভান্ডার।
এ কি হোল? আজ সূর্য কোনদিকে উঠল? আমার এতদিনের স্বপ্ন কি করে আজ সত্যি হোল? শেফালির বুকের উপর শুয়ে শুয়ে ভাবছিলাম। ও আমাকে উঠিয়ে আমার গালে একটা চুমু খেল। বলল-আমার জন্য তুমি অনেক করেছ। আজ যার সাথে আমি এখান থেকে চলে যাচ্ছি। তাকেও আমার কাছে নিয়ে এসেছ তুমি। তুমি না থাকলে আমারও আশা পূরণ হোত না। তাই যাবার আগে শেষবারের মতন ভাবলাম, আজ টাকা বা শুধু গালে চমু নয়। তোমাকে অন্যকিছু দিয়ে যাই। আমাকে করেছ। তুমি খুশী তো?
অবাক হলাম। বললাম-তার মানে তুমি চলে যাবে? কোথায়? তোমার ধান্দার কি হবে?
শেফালি হাঁসল। বলল-আমি না একটু স্পেশাল? তাই একটু অন্যরকম অফার এসেছে আমার। তুমি যদি চাও। তাহলে তোমাকেও কোনদিন ইনভাইট করব সেখানে।
উত্তরটা যেচেই দিল শেফালি। বলল-ছেলেটা খুব বড়লোক। ও বলেছে সবসময়ের জন্য একটা ভাল ইন্টারকোর্স পার্টনার চাই ওর। আমাকে নাকি খুব মনে ধরেছে। বলেছে সবসময় ওর সাথে থাকব। ওর বাবা নাকি ফিল্মের প্রোডিউসার। আমাকে সিনেমায় ছোটখাটো একটা রোলও পাইয়ে দেবে। তাই চলে যাচ্ছি।
মনে পড়ছিল। ছেলেটা কে? ঐ গাড়ী করে এসেছিল সেই ছেলেটা? ঐ শেফালিকে নিয়ে যাচ্ছে। এক রাতেই শেফালিকে পাওয়ার মজাটা বুঝে গেছে ও। এখন শেফালিকে স্পেশাল কন্টাক্টে নিয়ে যাচ্ছে ওর ডেরায়। কি কপাল ভাল শেফালির। একেবারে পতিতালয় থেকে রাজবাড়ীতে। তাহলে তো আর কথাই নেই। ও তো উড়ছে।
মনটা ভীষন উসখুস করছিল। ছেলেটা নিজে আসেনি। গাড়ী পাঠিয়ে দিয়েছে। যাওয়ার আগে পিছন ফিরে শেফালি বলল-এখানে তুমিও থেকে আর কি করবে? কটা দিন অন্য কোন মেয়ে ধরে দালালিটা চালিয়ে নাও। তারপর ওকে বলে তোমারও একটা ব্যবস্থা আমি করে দেব।
মুখে একটা ফ্লাইং কিস্ ছুঁড়ে শেফালি চলে গেল। দাড়িয়ে দাড়িয়ে আমিও বেশ ভাবতে লাগলাম-তাহলে আবার যদি কোনদিন এভাবে---------।  



Download This story





Essential Web Directory

0 Response to "bazarar maya safali-শৈফালিকে - শেফালির শরীরটাকে উদোম নগ্ন"

Post a Comment

    Featured-video

    Tag-cloud